Ana Sayfa crypto Binance রেফারেন্স কোড: UL2M4EB8

Binance রেফারেন্স কোড: UL2M4EB8

0
33

Binance হল ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ যেখানে 400 টির বেশি ক্রিপ্টোকারেন্সি সহ সর্বাধিক সংখ্যক ব্যবহারকারী রয়েছে৷ এটি ব্যবহারকারী-বান্ধব মোবাইল অ্যাপ্লিকেশন সহ তুরস্কের সর্বাধিক ব্যবহৃত ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ, সর্বনিম্ন কমিশন রয়েছে, এটির রেফারেন্স সিস্টেম এবং অনেক বৈশিষ্ট্য সহ ব্যবহারকারীদের সুবিধা প্রদান করে।

Binance মেম্বারশিপ প্রক্রিয়া তৈরি করার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ যে বিষয়টিতে মনোযোগ দিতে হবে তা হল আপনি  রেফারেন্স আইডির ঠিক নীচে লেখা “আপনার কমিশন ডিসকাউন্ট রেট 20%” লেখাটি দেখতে পাচ্ছেন  । যদি এই ক্ষেত্রে কিছু লেখা না থাকে, তাহলে আপনি কমিশন ডিসকাউন্ট থেকে উপকৃত হতে পারবেন না।

আপনি যখন Binance রেফারেল কোডের সাথে নিবন্ধন করেন, তখন আপনি  Binance এক্সচেঞ্জে আপনার ক্রয় এবং বিক্রয়ের জন্য 40% পর্যন্ত কমিশন ডিসকাউন্ট থেকে উপকৃত হতে পারেন। নিবন্ধে, আমি 40% কমিশন ছাড় বাঁচাতে আপনাকে কী করতে হবে তা বিস্তারিতভাবে ভাগ করব।

Binance সর্বোচ্চ রেফারেল কোড

Binance রেফারেন্স ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সময় আপনি Binance-কে যে কমিশন প্রদান করবেন তা কমাতে ব্যবহার করা হয়। Binance দ্বারা অনুমোদিত সর্বোচ্চ কমিশনের হার হল 20%।

  • Binance সর্বোচ্চ রেফারেন্স কোড: UL2M4EB8

Binance রেফারেড / নন-রেফারেন্স সদস্যতার উপর কমিশনের হার

Binance-এ আদর্শ কমিশনের হার হল 0.10%, বা প্রতি হাজারে 1। তবে এই হার কমানো আপনার ব্যাপার। আপনি নীচের উদাহরণ থেকে একটি রেফারেন্স কোড সহ সদস্য হওয়া কতটা গুরুত্বপূর্ণ তা দেখতে পারেন;

  • আপনি যদি Binance রেফারেন্সবিহীন লিঙ্কের সাথে সদস্য হন, তাহলে আপনি যে কমিশন রেট দিতে হবে তা হল  0.10% স্টপ।
  • আপনি যদি Binance 20% রেফারেল কোডের সাথে একজন সদস্য হন, তাহলে আপনি যে কমিশন প্রদান করবেন তা কমে  0.08% হবে ।
  • আপনি যদি Binance 20% রেফারেল কোড দিয়ে সাইন আপ করার পরে অল্প পরিমাণ BNB কয়েন কেনেন, তাহলে আপনি +25% কম কমিশন প্রদান করবেন এবং আপনি ট্রেডে যে কমিশন রেট দেবেন তা হল  0.06%  এটা হতে পারে।

Binance রেফারেল কোড সহ সদস্যতার সুবিধা

একটি উদাহরণ সহ Binance রেফারেল কোড এবং সদস্যতা সুবিধা ব্যাখ্যা করা যাক  ;

উদাহরণস্বরূপ, আপনি একটি Binance অ্যাকাউন্ট খুলেছেন এবং $5,000 জমা করেছেন। আপনি এক মাসের জন্য 20টি ক্রয় এবং 20টি বিক্রয় লেনদেন করেছেন৷ এই ক্ষেত্রে, আপনি মোট 40টি ক্রয় এবং বিক্রয় করতে পারবেন এবং আপনি 5,000 x 40 = $200,000 ট্রেডিং ভলিউম তৈরি করবেন।

  • আপনি যদি রেফারেন্স কোড না লিখেই সদস্য হন, তাহলে আপনাকে 0.10% অর্থ প্রদান করতে হবে, অর্থাৎ প্রতি হাজারে 1 কমিশন। এই ক্ষেত্রে, আপনি যে কমিশন ফি প্রদান করবেন তা হবে $200।
  • আপনি যদি 20% রেফারেল কোড সহ সদস্য হন, তাহলে আপনাকে 0.08% অর্থ প্রদান করতে হবে, অর্থাৎ প্রতি হাজারে 0.8। এই ক্ষেত্রে, আপনি যে কমিশন ফি প্রদান করবেন তা হবে $160।
  • আপনি যদি 20% রেফারেল কোড দিয়ে সাইন আপ করার পরে আপনার ওয়ালেটে BNB কয়েন রাখেন, তাহলে আপনি 0.06% কমিশন প্রদান করবেন, অর্থাৎ প্রতি হাজারে 0.6। এই ক্ষেত্রে, আপনি যে কমিশন ফি প্রদান করবেন তা হবে $120।

আপনি যে কমিশন ডিসকাউন্ট উপার্জন করেন তা অবিলম্বে আপনার অ্যাকাউন্টে ফেরত দেওয়া হয়। আপনি Binance হোমপেজ  থেকে “রেফারেন্স > আপনার সাথে শেয়ার করা কমিশন” পথ  অনুসরণ করে আপনি যে কমিশন ডিসকাউন্টগুলি বিস্তারিতভাবে অর্জন করেছেন তা দেখতে পারেন ৷

Binance রেফারেল কোড কোথায় লিখতে হয়?

মোবাইল অ্যাপের মাধ্যমে একটি Binance অ্যাকাউন্ট খোলার সময়, রেফারেন্স আইডি ফিল্ডে ক্লিক করুন (ঐচ্ছিক) এবং   কোড UL2M4EB8 লিখুন।

রেফারেল কোড কত শতাংশ কমিশন ছাড় দেয় তা দেখতে, আপনি   এই লিঙ্কে রেফারেন্স আইডি ফিল্ডে আপনার কমিশন ডিসকাউন্ট রেট 20% দেখতে পারেন https://accounts.binance.com/bn/register?ref=UL2M4EB8

Binance রেফারেল কোড হার

সাইন আপ করার সময় আপনি যে রেফারেল কোড ব্যবহার করেছেন তার উপর নির্ভর করে Binance আপনাকে বিভিন্ন কমিশন ছাড় দেয়। আপনি যদি রেফারেন্স আইডি ক্ষেত্রটি ফাঁকা রাখেন তবে আপনি কমিশন ছাড় থেকে উপকৃত হতে পারবেন না।

Binance কমিশন ডিসকাউন্ট সহ রেফারেল রেট: 0%, 5%, 10% এবং 20%  এটা তোলে আকৃতির।

কিভাবে Binance রেফারেল কোড জেনারেট করবেন?

একটি Binance অ্যাকাউন্ট খোলার পরে, আপনি আপনার রেফারেল কোড শেয়ার করতে পারেন এবং আপনার বন্ধুদের লেনদেন থেকে অর্থ উপার্জন করতে পারেন যারা আপনার রেফারেল কোডের সদস্য। আপনার সদস্যতা প্রক্রিয়া সম্পূর্ণ করার পরে, ” রেফারেন্স > উন্নত রেফারেন্স সেটিংস > + নতুন রেফারেন্স যোগ করুন ”  পথ অনুসরণ করে একটি রেফারেন্স কোড তৈরি করুন।

  • আপনি 20টি পর্যন্ত ভিন্ন রেফারেল কোড তৈরি করতে পারেন।
  • আপনি সমস্ত প্ল্যাটফর্মে আপনার তৈরি রেফারেন্স কোড বা লিঙ্ক শেয়ার করতে পারেন।
  • আপনার যদি একটি নতুন সদস্যপদ থাকে, আপনি 0%, 5% এবং 10% কমিশন ডিসকাউন্ট সহ একটি রেফারেল কোড তৈরি করতে পারেন। আপনি মোট আপনাকে দেওয়া 20% রেফারেন্স কোডের সর্বাধিক 10% ভাগ করতে পারেন।
  • যদি আপনার Binance অ্যাফিলিয়েট প্রোগ্রামের অধীনে একটি চুক্তি থাকে বা আপনার স্পট ওয়ালেটে 500+ BNB থাকে, তাহলে 41% আপনার অ্যাকাউন্টে জমা হবে। আপনি আপনাকে দেওয়া 41% রেফারেল কোডের 20% পর্যন্ত শেয়ার করতে পারেন।
  • আপনার কমিশন উপার্জন অবিলম্বে আপনার রেফারেন্স কোড সহ একজন সদস্যের দ্বারা করা লেনদেনে আপনার অ্যাকাউন্টে প্রতিফলিত হয়। আপনি প্রতি 6 ঘণ্টায় কম ব্যালেন্সের কয়েন BNB-তে রূপান্তর করতে পারেন।

Binance নিরাপদ?

কোনো ক্রিপ্টোকারেন্সি বাজার নিরাপদ নয়। যদিও সবসময় হ্যাকিংয়ের ঝুঁকি থাকে, আমরা বলতে পারি যে সবচেয়ে নির্ভরযোগ্য বিনিময় হল Binance। Binance সম্ভাব্য ঝুঁকির বিরুদ্ধে যে তহবিল স্থাপন করেছে তার সাথে আপনার বিনিয়োগের 10% রক্ষা করার গ্যারান্টি দেয়। SAFU এর সাথে, Binance আপেক্ষিক নির্ভরযোগ্যতা অফার করে।

“বিনান্স কি নিরাপদ?”  প্রশ্ন না  করে “কিভাবে আমি আমার Binance অ্যাকাউন্ট নিরাপদ রাখব?”  প্রশ্নটা করলে ভালো হবে।  আপনার Binance অ্যাকাউন্ট নিরাপদ রাখতে;

  1. তাদের ওয়েবসাইটে নিবন্ধিত নয় এমন একটি ই-মেইল দিয়ে সাইন আপ করুন।
  2. সহজে অনুমান করা যায় এমন একটি পাসওয়ার্ড তৈরি করুন।
  3. ফোন নিশ্চিতকরণের পরে, “Google প্রমাণীকরণকারী” অ্যাপ্লিকেশন সক্রিয় করতে ভুলবেন না।
  4. আপনার নিজের ইন্টারনেট এবং মোবাইল ডেটা ছাড়া অন্য কোনো ইন্টারনেট থেকে আপনার অ্যাকাউন্টে লগ ইন করবেন না।
  5. আপনার কম্পিউটার বা ফোনে অবিশ্বস্ত প্রোগ্রাম/অ্যাপ্লিকেশন ইনস্টল করবেন না।
  6. আপনি Binance.com এ লগ ইন করেছেন তা নিশ্চিত করুন। https:// এবং সুরক্ষিত পাঠ্য দেখতে ভুলবেন না। হ্যাকাররা সাধারণত bin ance.com খুলে আপনার লগইন তথ্য অ্যাক্সেস করার চেষ্টা করে। যদিও এটি সবচেয়ে সহজ পদ্ধতি পরিচিত, বেশিরভাগ ব্যবহারকারীরা তাদের সদস্যতার তথ্য দিয়ে অসতর্কভাবে এই ধরনের সাইটে লগ ইন করে।
  7. মেইল ফিশিং হ্যাকারদের দ্বারা ব্যবহৃত সবচেয়ে সাধারণ পদ্ধতি। Binance থেকে আসার ভান করে একটি ই-মেইল আপনার ই-মেইল ঠিকানায় পাঠানো হয় এবং তারা আপনার ই-মেইলের মাধ্যমে আপনার লগইন তথ্য প্রবেশ করার জন্য অপেক্ষা করে।
  8. অর্থ স্থানান্তর করার সময়, আপনার নিজের ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট ঠিকানাটি হোয়াইটলিস্টে যোগ করতে ভুলবেন না। এইভাবে, যে কোনো কপি করার প্রক্রিয়ায়, আপনার নয় এমন মানিব্যাগে অর্থ স্থানান্তর করবেন না।

রেফারেন্স কোড সম্পর্কে আপনার যা জানা দরকার

  1. যে রেফারেল কোডটি সবচেয়ে বেশি কমিশন ডিসকাউন্ট প্রদান করে তা হল 20%।
  2. আপনি যখন সদস্য হন, তখন রেফারেন্স আইডির নীচে “ঐচ্ছিক” টেক্সটে ক্লিক করুন এবং রেফারেন্স কোড লিখুন।
  3. একটি Binance অ্যাকাউন্ট খোলার পরে কোনো রেফারেল কোড যোগ করা হয় না।
  4. আপনার যদি এমন অ্যাকাউন্ট থাকে যা সোশ্যাল মিডিয়াতে বড় শ্রোতাদের কাছে আবেদন করে, তাহলে Binance অ্যাফিলিয়েট প্রোগ্রামে আবেদন করতে ভুলবেন না। এটি আপনার রেফারেল রেট 20% থেকে 41% বৃদ্ধি করবে।
  5. অ্যাফিলিয়েট প্রোগ্রামের সুযোগের মধ্যে ট্রেড করা লোকের সংখ্যা 500 ছাড়িয়ে গেলে, আপনার রেফারেল রেট 20% থেকে 50% পর্যন্ত বৃদ্ধি পাবে।

Sponsorlu bağlantılarUnibilgi'yi sosyal medyadan takip ederek güncel duyurulara hızlı bir şekilde ulaşabilirsiniz.
Twitter→ twitter.com/unibilgi
Instagram→ instagram.com/unibilginet

CEVAP VER

Lütfen yorumunuzu girin
İsim